সোমবার, ১২ এপ্রিল, ২০১০

Dhaka Dynamites vs Barishal Blezzers: Dhaka win by 6 wickets


মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটস তাদের প্রথম ধাক্কাটি দিয়েছে বরিশাল বেস্নজার্সকে। এই ম্যাচেও জাতীয় দলের তারকাদের পারফর্মেন্স বেশ হতাশ জনক। দীর্ঘদিন রান খরায় থাকা ঢাকার কাপ্তান আশরাফুল কালও দলকে রান এনে দিতে পারেননি। বরিশালকে ঢাকা ৬ উইকেটে হারালেও এই জয়ে তার কন্ট্রিবিউশন নেই বললেই চলে। ১১ বল খেলে ৭ রান করেছেন তিনি, তবে ভালো ব্যাটিং করেছেন তরম্নণ সদ্য জাতীয় দলে ঢোকা জহিরম্নল ইসলাম অমি। ৩২ বলে ৩৬ রান করে দলকে জয়ের পথে নিয়ে আসে তার এই ব্যাটিং। ঢাকাকে জয়ের স্বপ্ন শুরম্নতে দেখিয়েছেন ওপেনার শামছুর রহমান শুভ। তার ঝড় ব্যাটিং (২৩ বলে ৪১) দলকে জিততে তেমন বেগ পেতে হয়নি। শ্রীলংকান জীবন মেন্ডিসও ২৭ বলে ২৯ রান করেন।

তবে বরিশাল হারলেও নিজের ব্যাটিংয়ের উপর সন্তুষ্ট বিদ্রোহী ক্রিকেটার হিসেবে পরিচিত বরিশালের রকিবুল হাসান। টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে ডাক পাননি বলে অভিমানে জাতীয় দল ছেড়ে দেন তিনি। সেই ক্ষোভ কাল ঢাকার উপর ঝেড়েছেন ৪০ বলে ৪৩ রান করে তবে দলকে জেতাতে পারেননি।

জাতীয় দলের তারকারা রান না পেলেও বিভাগীয় দলগুলো মনে করছে তারা সামনের ম্যাচগুলোতে রান খরা থেকে বের হতে পারবে। আজও ঢাকা ডায়নামাইটস মাঠে নামবে। বিকেএসপিতে সকাল সকাল সাড়ে দশটায় তারা খেলবে সিলেট সুলতানের সাথে ।

আর সকালে সকাল সাড়ে নয়টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রাজশাহী রেঞ্জার্স খেলবে বরিশাল বেস্নজার্সের সাথে।

Small Scorecard:
টস: ঢাকা ডায়নামাইটস

বরিশাল বেস্নজার্স: ২০ ওভারে ১৪৯/৭ (রকিবুল ৪৩, নাজিমুদ্দিন ৩৫, রনি ২৬, মেহরাব ২/৮, নাবিল ২৮/২, তাপষ ২/৩০)।
ঢাকা ডায়নামাইটস: ১৯.১ ওভারে ১৫১/৪ (শুভ ৪১, অমি ৩৬, মেন্ডিস অপ: ২৯, রাসেল ১/২৭, শিবলু ১/৩৫)।
ফল: ঢাকা ডায়নামাইটস জয়ী ৬ উইকেটে।
Source: DITTQ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন