বুধবার, ১৪ এপ্রিল, ২০১০

Flop Pakistani Cricketers are getting “Good Bye” from NCLt20

ঢাকা প্রিমিয়ার লিগে বিদেশি খেলোয়াড়দের সামনে সব সময় মাথা নত করেই রাখতে হয় স্থানীয় ক্রিকেটারদের। কিন্তু এনসিএল টি-টোয়েন্টি দিচ্ছে অন্য অভিজ্ঞতা। বিদেশি তারকাদের বেশির ভাগই ফ্লপ এখানে। সে তুলনায় বরং মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল আর ইমরুল কায়েসরাই বেশি উজ্জ্বল।
গতিতারকা শোয়েব আখতারকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছিল সাইক্লোনস অব চিটাগং। অথচ শোয়েবের পারফরম্যান্সটা দেখুন—তিন ম্যাচে ১১ ওভার বল করে ৯৫ রান দিয়ে মাত্র ১টা উইকেট! রান করেছেন ৮। ম্যাচপ্রতি সাড়ে পাঁচ হাজার ডলার দিয়ে এমন পারফরম্যান্স মানবে কোন দল! সাইক্লোনস তাই ‘খোদা হাফেজ’ই বলে দিয়েছে শোয়েবকে। পয়লা বৈশাখটা ঢাকায় করে শোয়েব দেশের বিমান ধরবেন আগামীকাল। তাঁর স্বদেশি খুররম মনজুর অবশ্য চলে যাচ্ছেন আজই। তিন ম্যাচে সাইক্লোনসকে তিনি দিয়েছেন ২৯ রান।
একই অবস্থা ঢাকা ডায়নামাইটসের ইমরান নাজিরেরও। সপরিবারে বাংলাদেশে এসে ২ ম্যাচে ২৬ রান করে এই পাকিস্তানি ব্যাটসম্যানও এখন দেশে ফেরার অপেক্ষায়। ঢাকা তাঁর জায়গায় শ্রীলঙ্কান থিলান কান্ডাম্বিকে আনার চেষ্টা করছে বলে জানা গেছে। দুই ম্যাচে ৩০ রান করা ফয়সাল ইকবালকে নিয়ে সন্তুষ্ট হতে পারছে না সুলতানস অব সিলেটও।
জীবন মেন্ডিস, নুয়ান জয়সাদের সাফল্যে পাকিস্তানিদের পরিবর্তে লিগে আরও কিছু শ্রীলঙ্কান ক্রিকেটার যোগ হতে পারেন। রাজশাহী রেঞ্জার্সের হয়ে খেলা একমাত্র অস্ট্রেলিয়ান এইডেন ব্লিজার্ডও খারাপ খেলছেন না। অথচ আইপিএলে নিষিদ্ধ বলে পাকিস্তানি খেলোয়াড়েরাই সবচেয়ে সহজলভ্য ছিলেন এই টুর্নামেন্টে।
Source: DPA

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন